ধোনি উন্মাদনায় ভাটা পড়েনি, দেদার সেলফি, অটোগ্রাফের জোয়ার সিডনিতে

Fri 11th Jan, 2019 Author: Cricketnmore Team

Dhoni

২০১৮ সালে তিনি খেলেন মাত্র ১৩ ওয়ানডে। পারফরম্যান্সও আহামরি কিছু ছিল না। সেই কারণেই কয়েক মাস পরের বিশ্বকাপে ধোনিকে খেলানো ঠিক হবে কিনা, তা নিয়ে চর্চা ক্রমশ বাড়ে। ভারতীয় শিবির অবশ্য ধোনির অভিজ্ঞতা জরুরি বলে জানিয়েছে। তবে সব ছাপিয়ে ধোনি উন্মাদনায় মাতোয়ারা সিডনি। ওয়ানডে সিরিজ খেলতে দিনকয়েক আগে সিডনিতে আসা ধোনিকে নিয়ে তাই দেখা গেল রীতিমতো হুড়োহুড়ি। ক্রিকেটপ্রেমীরা তাঁর সঙ্গে তুললেন সেলফি, নিলেন সই। ধোনিও ভক্তদের দাবি-দাওয়া মেটালেন হাসিমুখে।

অন্যদিকে, ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানে মহিলাদের নিয়ে হার্দিক পান্ড্য ও লোকেশ রাহুলের মন্তব্য সমর্থন করে না ভারতীয় ক্রিকেট দল, বললেন অধিনায়ক বিরাট কোহালি। আর তা দুই ক্রিকেটারকে বুঝিয়েও দেওয়া হয়েছে বলে জানিয়ে দিলেন তিনি। শুক্রবার সিডনিতে কোহালি সাফ জানিয়েছেন, “এই ধরনের যে কোনও মন্তব্য আমরা সমর্থন করি না। কোথায় ভুল হয়েছে, তা ওই দুই ক্রিকেটার বুঝতে পেরেছে। যা হয়েছে তা কত গুরুতর বিষয়, সেটাও উপলব্ধি করেছে ওরা।

এই ধরনের মন্তব্য যে মানুষের খারাপ লাগবে, তা নিশ্চিত ভাবেই বুঝেছে ওরা।” এখানেই শেষ নয় কোহলি আরও জানান, “ভারতীয় ক্রিকেট দলের দায়িত্বশীল ক্রিকেটার হিসেবে আমরা এই ধরনের মন্তব্যের সঙ্গে মোটেই সহমত পোষণ করছি না। এগুলো ব্যক্তিগত মতামত। আমরা এখনও এই ব্যাপারে সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি। আর এই ঘটনায় আমাদের ড্রেসিংরুমের বিশ্বাস বা মতাদর্শে কোনও পরিবর্তন ঘটছে না। আমরা যে স্পিরিট নিয়ে খেলছি, সেটাও অব্যাহত রয়েছে।”