সিরিজ জিতে বিরুষ্কার আলিঙ্গন, অদ্ভুতভাবে ধরা পড়ল ক্যামেরায়

Tue 10th Jul, 2018 Author: Cricketnmore Team

 Virat Kohli,  Anushka Sharma

রবিবার ব্রিস্টলে ইংল্যান্ডের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজ জিতে ড্রেসিংরুমে ফিরেই স্ত্রী অনুষ্কা শর্মাকে আলিঙ্গন করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। বিশেষজ্ঞের ভূমিকায় স্টুডিও আলোচনা করার সময় সাঙ্গাকারের দিকে ক্যামেরা, সেই ক্যামেরায় তখন ধরা পড়ে অনুষ্কাকে আলিঙ্গন করছেন কোহলি। ধোনির স্ত্রী সাক্ষী, শিখর ধাওয়ানের সন্তান, আশীষ নেহরার স্ত্রী-র পাশে বসে খেলা দেখছিলেন অনুষ্কা। হার্দিকের উইনিংস স্ট্রোকে জয়ের পর অনুষ্কা-সাক্ষী লাফিয়ে ওঠেন।  

প্রসঙ্গত, গত রবিবার রোহিত শর্মার ঝকঝকে সেঞ্চুরিতে ব্রিস্টল টি টোয়েন্টিতে জিতল ভারত। ফলে ইংল্যান্ডে তিন ফরম্যাটের সিরিজ খেলতে এসে, টি টোয়েন্টিতে 2-1 জিতল ভারত। আজ ব্রিস্টলে চলল রোহিত শর্মা ঝড়। ৫৬ বলে সেঞ্চুরি করে রোহিত দলকে অনায়াসে জিতিয়ে আনলেন। তিনিই ভারতের প্রথম ক্রিকেটার যিনি আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেটে তিনটি টি টোয়েন্টি সেঞ্চুরি করলেন। 

বৃহস্পতিবার থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরুর আগে টি টোয়েন্টিতে কোহলিদের দারুণ জয় আশা জাগালো। যদিও ওয়ানডে- ক্রমতালিকায় শীর্ষে থাকা ইংল্যান্ড একেবারে অন্য দল। প্রথম ব্যাট করে ইংল্যান্ড করে ১৯৮ রান। জোস বাটলার (৬৭), জেসন রয় (৩৪) দারুণ ব্যাটিং করলেও তার পর আর কোনও ইংল্যান্ড ব্যাটসম্যান সেভাবে রান পাননি। হার্দিক পান্ডিয়া নেন চার উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে দ্রুত আউট হয়ে যান ধাওয়ান। রাহুলও ঝড় তুলে শুরু করলেও খারাপ সময়ে আউট হয়ে যান। সেখান থেকে দলকে জেতানোর কাজটা করেন রোহিত ও কোহলি (২৯ বলে ৪৩ রান)।