আইসিসি চ্যাম্পিয়ন ট্রফির অ্যাম্বাসাডর হলেন হরভজন

Fri 14th Apr, 2017 Author: Kumar Prince Mukherjee

Indian premier league 2017

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অন্যতম অ্যাম্বাসাডর হলেন ভারতীয় অফস্পিনার হরভজন সিংহ। আগামী ১ থেকে ১৮ জুন ইংল্যান্ড বসছে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। এই টুর্নামেন্টের আট অ্যাম্বাসাডরের মধ্যে রয়েছেন ভাজ্জি। বাকিরা হলেন, পাকিস্তানের শাহিদ আফ্রিদি, বাংলাদেশের হবিবুল বাশার, ইংল্যান্ডের ইয়ান বেল, নিউজিল্যান্ডের শেন বন্ড, অস্ট্রেলিয়ার মাইক হাসি, শ্রীলঙ্কার কুমার সঙ্গাকারা এবং দক্ষিণ আফ্রিকার গ্রেম স্মিথ।

তবে ভাজ্জি একা নন৷ টুর্নামেন্টে অংশ নেওয়া আট দল থেকে একজন করে অ্যাম্বাসডর বেছে নেওয়া হয়েছে৷ বাকিরা হলেন অস্ট্রেলিয়ার মাইক হাসি, শ্রীলঙ্কার কুমার সঙ্গাকরা,পাকিস্তানের শাহিদ আফ্রিদি, দক্ষিণ আফ্রিকার গ্রেম স্মিথ, বাংলাদেশের হবিবুল বাশার,নিউজিল্যান্ডের শেন বন্ড, ও ইংল্যান্ডের ইয়ান বেল৷

চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের কৃতিত্বের মুকুটে নয়া পালক যোগ হবে বলেও আশাপ্রকাশ করেছেন হরভজন।অ্যাম্বাসাডররা চ্যাম্পিয়ন্স ট্রফির ট্রফি ট্যুরে যুক্ত থাকবেন এবং ইংল্যান্ডেও তাঁদের দেখা যাবে।

২০০২-এ শ্রীলঙ্কার সঙ্গে যুগ্ম চ্যাম্পিয়ান ভারতীয় দলের সদস্য ভাজ্জি বলেছেন, অ্যাম্বাসাডর হতে পেরে তিনি সম্মানিত বোধ করেছেন।  আইসিসি-র প্রকাশিত বিবৃতি অনুযায়ী, হরভজন বলেছেন, এই টুর্নামেন্টে আগের বার চ্যাম্পিয়ন হয়েছে ভারত। এমন একটি আন্তর্জাতিক টুর্নামেন্টের অ্যাম্বাসাডর হতে পেরে ক্রিকেটার হিসেবে আমি গর্বিত।

আইসিসি-র এডিটোরিয়াল টিমেও তাঁরা থাকবেন এবং ওয়েবসাইটে এক্সক্লুসিভ কলামের মাধ্যেম ম্যাচ প্রিভিউ ও ম্যাচের বিশ্লেষণও করবেন।


OTHER NEWS