পাকিস্তানকে হারাতে মরিয়া পুনম,ঝুলনরা

Tue 4th Jul, 2017 Author: Lokesh Dhakad

Women's World Cup

৯৫ রানে জয়লাভ করে তারা নিজেদের জয়ের ধারা অব্যাহত রেখেছে ভারত,ইংল্যান্ড ও পাকিস্তান - দুটো ম্যাচেই রান এসেছে পুনমের ব্যাট থেকে। আর ডার্বিতে পাকিস্তানকে একাই শেষ করেছেন বাঁ-হাতি স্পিনার একতা বিস্ত। জমজমাট পারফরম্যান্স। দুই কন্যার পারফরম্যান্সে খুশি বাড়ির সদস্যরা। চাইছেন, তাঁদের মেয়েদের হাত ধরেই মহিলা বিশ্বকাপে যেন সেরা হয় ভারত।২ উইকেট নেন মানসী জোশি। অধিনায়ক সানা মিরের ২৯ আর ওপেনার নাহিদা খানের ২৩ ছাড়া পাকিস্তানের ব্যাটিং কার্ড যেন কোনও মোবাইল নম্বর। ম্যাচের সেরা বিস্তের দাপটে ৩৯ ওভারেই ৭৪ রানে শেষ হয়ে যায় পাকিস্তান। বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক করে নক-আউটের দিকে এগোচ্ছেন মিতালিরা। ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজের পর এবার পাকিস্তান-বধ।

কেন্দ্রীয় যুবকল্যাণ এবং ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল ভারতীয় দলকে এই জয়ের জন্য আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। তিনি টুইট করে জানিয়েছেন, “খুব সুন্দর! মাত্র ৭৪ রানে পাকিস্তানকে অলআউট করে দিয়েছে ভারত। । মিতালি রাজ সহ গোটা দলকে আগামী ম্যাচের জন্য শুভেচ্ছা এবং আন্তরিক অভিনন্দন জানাতে চাই।”


তিনি আরও জানিয়েছেন, পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের প্রত্যেক মহিলা ক্রিকেটার জওয়ানদের মতোই লড়াই করেছে। দলের স্পিনার একতা বিস্তের আলাদা করে প্রশংসা করেন তিনি। বলতে গেলে, একতা একাই গোটা পাকিস্তান দলকে শুইয়ে দিয়েছে। তিনি ১০ ওভারে মাত্র ১৮ রান দিয়ে পাঁচ উইকেট শিকার করেন