গুজরাত লায়ন্সের কাছে হার আরসিবির

Fri 28th Apr, 2017 Author: Kumar Prince Mukherjee

Indian premier league 2017

আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খারাপ সময়টা কিছুতেই কাটছে না। গুজরাত লায়ন্সের বিরুদ্ধেও ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ল বিরাট কোহলির দল। বিরাটদের সাত উইকেটে হারিয়ে লিগ টেবলে ছ’ নম্বরে উঠে এল ‘লাস্ট বয়’ লায়ন্স৷১৩৫ রান তাড়া করতে নেমে ফিঞ্চ হিটিংয়ে ৪৩ বল বাকি থাকতেই হাসতে হাসতে ম্যাচ জিতে নেয় রায়না অ্যান্ড কোং৷আর সাত নম্বরে নেমে গেল আরসিবি৷ দলের জয়ের পাশাপাশি ৩০৯ রান করে ‘ওরেঞ্জ ক্যাপ’ গৌতম গম্ভীরের কাছ থেকে ছিনিয়ে নিল লায়ন্স ক্যাপ্টেন রায়না৷

এই ম্যাচে টসে জিতে বিপক্ষকে ব্যাট করতে পাঠান রায়না। ওপেন করতে নামেন বিরাট (১০) ও ক্রিস গেইল (৮)। দু জনেই দ্রুত প্যাভিলিয়নে ফেরেন। এবি ডিভিলিয়ার্সও (৫) স্বল্প রানেই আউট হয়ে যান। ২২ রানে ৩ উইকেট পড়ে যাওয়ার পর কেদার যাদব (৩১) কিছুটা লড়াই করেন। পবন নেগিও (৩২) লড়াই করেন। তবে আর কেউ ভাল পারফরম্যান্স দেখাতে পারেননি। অ্যান্ড্রু টাই তিনটি এবং রবীন্দ্র জাডেজা দুটি উইকেট নেন।

এদিন প্রথম থেকে শেষ পর্যন্ত চালকের আসনে ছিল গুজরাতই কোথাও মাথা তুলে দাঁড়াতে দেয়নি ব্যাঙ্গালোরকে। তবে হয়তো সুরেশ রায়না যদি একটু চতুরতার সঙ্গে বোলারদের ব্যবহার করতেন তাহলে হয়তো আরও ২০-৩০ কম রানেই আটকে রাখা যেত ব্যাঙ্গালোরকে। কিংবা ২০ ওভার পর্যন্ত টিকতেই পারত না ব্যাঙ্গালোর। কিন্তু তা হয়নি। যদিও এদিন গুজরাতের হয়ে সমস্ত ত্রুটি ঢেকে দিয়ে অ্যারন ফিঞ্চ। এদিন ৬ টি ছক্কা মেরে ব্যাঙ্গালোরের মাঠে ঝড় তোলেন গুজরাতের এই বিদেশী তারকা। এদিনের ম্যাচের পর ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠে এল গুজরাত। সেখানে ৬টি ম্যাচে হেরে ৭ নম্বরে নেমে এল ব্যাঙ্গালোর। গত ৯ বছরে এত খারাপ প্রদর্শন আগে করেনি ব্যাঙ্গালোর।


OTHER NEWS